Google Pay-এর মাধ্যমে ঘরে বসে প্রতি মাসে 15000 টাকা আয় করুন, জেনে নিন সহজ উপায়।

Published On:

Google Pay Work from home: আজকাল সবাই Google Pay ব্যবহার করে কারণ এর মাধ্যমে আপনি মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট, মানি ট্রান্সফার সহ অনেক সুবিধা পাবেন, তাই বর্তমান সময়ে গুগল পে ব্যবহার করার সংখ্যাও বাড়ছে আপনি এটিকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এটি এবং একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং Google Pay-এর সুবিধাগুলি পেতে, আপনাকে এটিকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে হবে এবং তারপরে আপনি অনলাইন পেমেন্টের সুবিধা পেতে পারেন।

রেফারেল দ্বারা অর্থ উপার্জন করুন

আপনি আপনার বন্ধুদের কাছে Google Pay অ্যাপটি রেফার করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন, আপনি 201 টাকা ক্যাশব্যাক পাবেন যখন আপনার বন্ধু ₹ 21 এর ক্যাশব্যাক পাবেন, অর্থাৎ আপনি যদি প্রতিদিন 10 টাকা উপার্জন করেন লোকেদের রেফার করলে, আপনি 2010 টাকার ক্যাশব্যাক পাবেন। আপনি আপনার বন্ধুদের সাথে WhatsApp, Facebook, Instagram, Telegram, Twitter ইত্যাদির মাধ্যমে Google Pay অ্যাপ শেয়ার করতে পারেন। রেফারেলের মাধ্যমে অর্থ উপার্জন করা হল সবচেয়ে সহজ এবং সহজ উপায়।

প্রথমে আপনাকে আপনার Google Pay অ্যাপটি ইনস্টল করতে হবে, এটি ডাউনলোড করার লিঙ্কটি নীচে দেওয়া আছে, এর পরে আপনাকে নিবন্ধন করতে হবে এবং তারপরে আপনার কাছে যদি ইতিমধ্যেই Google Pay থাকে তবে আপনি এটি সরাসরি খুলতে পারেন।

এর পরে আপনাকে রেফারেলের লিঙ্কে ক্লিক করতে হবে, এর পরে আপনার বন্ধুদের সাথে শেয়ার করার অপশন আসবে এখন আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন যদি আপনার লিঙ্ক বা কোড থেকে অ্যাপটি ইন্সটল করেন যদি প্রথম UPI লেনদেন সফলভাবে সম্পন্ন হয় তাহলে আপনি 201 টাকার ক্যাশব্যাক পাবেন এবং আপনার বন্ধু 21 টাকার ক্যাশব্যাক পাবেন।

প্রোমো কোড এবং ক্যাশব্যাক থেকে অর্থ উপার্জন করুন

Google Pay অ্যাপ আপনাকে প্রোমো কোড এবং ক্যাশব্যাকের মাধ্যমে টাকা উপার্জন করার সুবিধা দিচ্ছে যখন আপনি Google Pay অ্যাপে মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট বা মানি ট্রান্সফার করেন, আপনি প্রমো কোড পাবেন এবং কখনও কখনও আপনি সরাসরি এই ক্যাশব্যাক পাবেন টাকা যেখানে প্রোমো কোড ব্যবহার করে আপনি বিভিন্ন পণ্যে ছাড় পেতে পারেন।

গেম খেলে অর্থ উপার্জন করুন

আপনি যদি গেম খেলার শৌখিন হন এবং গেম খেলে অনেক সময় নষ্ট করেন, তাহলে আপনি Google Pay অ্যাপে গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন, আপনি স্কোরের উপর ভিত্তি করে পুরস্কার পাবেন।

Google Pay থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন তা দেখুন

এখান থেকে Google Pay অ্যাপ ডাউনলোড করুন:- download link

Join Our Group

Join Telegram