SBI Bank Recruitment: SBI ব্যাঙ্কে স্পোর্টস কোটার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, জেনে নিন সম্পূর্ণ তথ্য

Published On:

ভারতীয় স্টেট ব্যাংক দ্বারা স্পোর্টস কোটার অধীনে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, ক্রীড়া ব্যক্তিরা বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, হকি, ভলিবল, কাবাডি, টেবল টেনিস, ব্যাডমিন্টন খেলার জন্য আবেদন করতে পারবেন এবং মহিলারা এই নিয়োগের জন্য যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

SBI ব্যাঙ্ক স্পোর্টস কোটার অধীনে 68 টি পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, এতে অফিসারের জন্য 17 টি পদ রাখা হয়েছে এবং 51 টি ক্লার্কের জন্য SBI স্পোর্টস কোটা নিয়োগের জন্য অনলাইন আবেদন শুরু হয়েছে এবং আবেদন করার শেষ তারিখ। তারিখ রাখা হয়েছে 14 আগস্ট।

SBI স্পোর্টস কোটা নিয়োগের আবেদন ফি

এই নিয়োগে, সাধারণ, ওবিসি এবং ইডব্লিউএস বিভাগের জন্য আবেদনের ফি রাখা হয়েছে 750 টাকা, যেখানে তফসিলি জাতি, তপশিলি উপজাতি এবং পিডব্লিউডি প্রার্থীদের জন্য আবেদনের ফি রাখা হয়েছে অনলাইন মাধ্যমে।

SBI স্পোর্টস কোটা নিয়োগের বয়স সীমা

এই নিয়োগে অফিসার পদে বয়সসীমা 21 থেকে 37 বছর এবং ক্লার্ক পদের জন্য বয়সসীমা 20 থেকে 28 বছর রাখা হয়েছে। 2024 এর ভিত্তিতে, সংরক্ষিত ক্যাটাগরির জন্য সরকারী নিয়ম অনুযায়ী সর্বোচ্চ সীমা ছাড় দেওয়া হবে।

SBI স্পোর্টস কোটা নিয়োগের শিক্ষাগত যোগ্যতা

এই নিয়োগের জন্য, প্রার্থীকে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক হতে হবে, এর পাশাপাশি প্রার্থীর ক্রীড়া যোগ্যতা থাকতে হবে।

SBI স্পোর্টস কোটা নিয়োগ নির্বাচন প্রক্রিয়া

এই নিয়োগের জন্য প্রার্থীদের বাছাই করা হবে সংক্ষিপ্ত তালিকা মূল্যায়ন পরীক্ষার শারীরিক ফিটনেস ডকুমেন্ট যাচাইয়ের মাধ্যমে নিয়োগের নিয়ম অনুযায়ী প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন।

SBI স্পোর্টস কোটা নিয়োগের আবেদন প্রক্রিয়া

SBI ক্লার্ক এবং অফিসার নিয়োগের জন্য, প্রার্থীদের অনলাইন মোডে আবেদন করতে হবে যারা এই পদগুলির জন্য আবেদন করতে চান তাদের প্রথমে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়তে হবে এবং তারপরে আবেদন লিঙ্কে ক্লিক করতে হবে।

প্রার্থীদের আবেদনপত্রে জিজ্ঞাসা করা সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে, এর পরে তাদের প্রয়োজনীয় কাগজপত্র, পাসপোর্ট আকারের ছবি এবং স্বাক্ষর আপলোড করতে হবে, তারপরে তাদের সমস্ত তথ্য পূরণ করার পরে তাদের আবেদনের ফি দিতে হবে আবেদনপত্র, চূড়ান্ত জমা দিতে হবে এবং এটির একটি প্রিন্টআউট নিয়ে নিরাপদে রাখতে হবে।

SBI স্পোর্টস কোটা গুরুত্বপূর্ণ তারিখ

আবেদন ফরম শুরু: ভারতীয় স্টেট ব্যাঙ্ক আবেদন করার তারিখ 24 জুলাই 2024।

আবেদনের শেষ তারিখ: ভারতীয় স্টেট ব্যাংকে আবেদনের শেষ তারিখ 14 আগস্ট 2024।

SBI স্পোর্টস কোটা শূন্যপদ গুরুত্বপূর্ণ লিঙ্ক

অফিশিয়াল নোটিফিকেশন:- ক্লিক করুন

অনলাইন অ্যাপ্লিকেশন:- ক্লিক করুন

Join Our Group

Join Telegram